বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রূপগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

রূপগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্বদেশ ডেস্ক: 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার যুবলীগ নেতা দ্বীন ইসলাম (৩২) কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৪ অক্টোবর) সন্ধ্যায় বাড়ি থেকে মুড়াপাড়া বাজারে যাওয়ার পথে দড়িকান্দী এলাকার মাফু আলীর বাড়ির পাশে ওত পেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। পরে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় দিলিপকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে দ্বীন ইসলাম দিলিপের সঙ্গে আসামিদের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। সন্ত্রাসীরা ধারালো রামদা, সুইচগিয়ার, ছেনদা, ছুরি, চাপাতি, লোহার রড ও লাঠিসোঁটায় সজ্জিত হয়ে দ্বীন ইসলাম দিলিপের উপর হামলা চালায়। দিলিপের বুকে, পিঠে ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় দিলিপের মা তাছলিমা বেগম বাদী হয়ে মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার পাভেল(৩৬), পিয়াল(২৭), ইমন(২৫), বিপ্লব(২৪), আবুল হোসেন(৪৮), মেহেদীকে(২৭) নামীয় ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দয়ের করেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, দিলিপ হত্যার ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877